Monday, August 13, 2012

adfly থেকে লিংক short করে লাইফটাইম ইনকাম।

অনলাইন থেকে এ দীর্ঘস্থায়ী ইনকাম করতে চাইলে এফিলিয়েট মাকিটিং একটি শক্তিশালি মাধ্যম। এফিলিয়েট মাকিটিং ইনকাম প্রথম খুব কম হয় কিন্তু আস্তে আস্তে আপনারা ইনকাম বাড়বে এবং এখানে বাডতি সুবিধা হল এক সময় দেখবেন আপনি কাজ না করলেও আপনার ইনকাম হবে (কারন আপনার রেফার থেকে আপনি কমিশন পাবেন।)তবে ইনাকাম বাড়াতে চাইলে আপনাকে মাকিটিং নতুন নতুন টেকনিক ব্যবহার করতে হবে। আজকে আপনাদের খুব কম ইনাকাম করা যায় এমন একটা বিষয় শেয়ার করব তা হল এ.ডি.ফ লি। আমি বাংলায় এ.ডি.ফ লি adf.ly নিয়ে ভাল কোন তথ্য পাই নাই, যেখানে আপনি কিভাবে  এ.ডি.ফ লি ব্যবহার করে মাসে ভাল ইনকাম করতে পারেন।

এখন প্রশ্ন কেন এ.ডি.ফ লি ব্যবহার করব?

উওর: কারন এডফ লি ব্যবাহার করে আমরা খুব সহজে ইনকাম করতে পারবেন এবং এটা লাইফ টাইম ইনকাম।
প্রথম আপনার ইনকাম খুব কম হবে কিন্তু আপনি যদি  খুব কমই ইনকাম করতে পারেন এখান থেকে আপনি শিখতে পারবেন কিভাবে ক্লিকব্যাংক ,এমাজান বা ইবেতে মাকিটিং করে ইনাকাম করবেন।  । আমি প্রথমে  এ.ডি.ফ লি খুব বেশী গুরুত্ব দেই নাই, কিন্তু আমার এট ছোট ভাই( ফ্রিল্যান্সার) জানাল  যে  এ.ডি.ফ লি (লিংক শিংক) করে মাসে ৫০০ ডলার ইনকাম করা কোন ব্যাপার না এবং আমি youtube এর কিছু ভিডিও দেখলাম যে, সামান্য এ.ডি.ফ লি ব্যবহার করে খুব ভাল ইনকাম করছে। আশাকরি আমার দেখানো গাইডলইন ফলো করলে আপনারা খুব ভাল ইনকাম করতে পারবেন। এখানে কে কত ইনকাম করবে তা নির্ভর করবে মাকিটিং প্লানের এর উপর। আমি চেস্টা করবে আপনাদে মিকিটিং একটা পরিপূর্ন প্লান দিব।যেন আপনারা কাজ শিখার পাশাপাশি কাজ করতে পারেন।
এখন প্রশ্ন করতে পারেন এ ডি ফ লিংক কি?
কোন বড ওয়েব এড্রেস কে শর্ট লিংক করে প্রকাশ করা হয় এ ডি এফ এর মাধ্যমে। এটাকে লিংক শিংক করা বা শর্ট লিংক বলে।

এ.ডি.ফ লি একাউণ্ট করতে   ক্লিক করুন এখানে

শর্ট লিংক করে আপনার লাভঃ
কোন সাইটের বড় লিংককে ছোট লিংকে পরিনত করলে যখন ছোট লিংকটিতে ঢোকা হচ্ছে তখন যে সাইটের দ্বারা আপনি শর্ট লিংকটি তৈরি করেছেন সে সাইটের এড ৫ সেকেন্ডের মত শো করছে তারপর যে সাইটের লিংক ছোট লিংকে পরিণত করেছেন সেই সাইটটিতে ঢুকছে । এতে যে সাইটের মাধ্যমে আপনি শর্ট লিংক তৈরী করেছেন সেই সাইট এই ৫ সেকেন্ড এডের বিনিময়ে আপনাকে কিছু কমিশন দিচ্ছে । আপনি আপনার শর্ট লিংককে ১০০০০ জন কে ঢুকাতে পারলে ৫ ডলার পাবেন ।
 এখন প্রশ্ন এ ডি ফ থেকে সফল হবেন কারা?
 উওর:*যারা অনলাইন থেকে ইনকাম করতে চান কিন্তু রাতারাতি হাজার হাজার ডলার ইনকাম করবেন এমন স্বপ্ন দেখেন না।
 *যারা ব্লগিং করতে ভালবাসেন।
 *ধৈর্যশীল এবং দীর্ঘমেয়াদি প্লান আছে।
 *ইংরেজীতে ব্লগিং এ যারা দক্ষ তারা অনেক বেশী ইনাকাম করতে পারবে।
 *seo, sem, smm সম্পর্কে ভাল ধারনা আছে।
 উপরের সবগুলোর সম্পর্কে ধারনা আপনার নাও থাকতে পারে। তাতে কোন সমস্যা নাই আপনার উপরের একটা গুন থাকলে আপনি লেগে থাকুন আশাকরি আপনার দিন দিন উন্নতি হবে।
 যেভাবে টাকা উইড্রো করবেনঃ
Payza বা Alertpay ও Paypal এর মাধ্যমে টাকা উঠাতে পারবে ।
আপনার যদি ব্যাংক একাউন্ট না থাকে তবে ফ্রিতে ব্যাংক একাউন্ট খুলে নিন এখান থেকে
আপনার শর্ট লিংক গুলোর যেভাবে বিস্তার ঘটাবেনঃ
*ব্লগের মাধ্যমেঃ বিভিন্ন ধরনের সফট্ওয়ার, গান, ভিডিও ইত্যাদি বিষয়ক ব্লগ তৈরী করে সফট্ওয়ার,গান, ভিডিওর শর্ট লিংক তৈরী করে আপনার ব্লগে পোস্ট করুন এবং ব্লগের প্রচার করুন । কারণ যত জন আপনার শর্ট লিংকটিতে ঢুকবে তত ইনকাম হবে ।
* পোস্টিং: বিভিন্ন ধরনের সাইটে আপনা শর্ট লিংক পোস্ট করুন ।
* ফেসবুকঃ আপনার শর্ট লিংকটি ফেসবুকে পোস্ট করুন (ফেইসবুকে আপাতত adfly এর লিংক শেয়ার করা যায় না। ফেইসবুক কিভাবে লিংক শেয়ার করতে হয় এটা আমি পরে আপডেট দিব)।
* বিভিন্ন Social Networking site এ আপনার short করা লিংক শেয়ার করে।
নিচে আপনাদের জন্য আমি আরও কিছু টিপস দিলাম।
টিপস-১,
আপনার কি ব্লগ আছে অথবা ইউটিউব একাউন্ট সাথে ১০টা ভিডিও। আপনি এই ব্রগ এবং ভিডিও পোষ্ট করতে পারেন। অনেক ভাবতে পারেন এটা অনেক সহজ এবং হা এই কাজটা সহজ তবে এটা ফলো করে দেখেন খুব ভাল ফল পাবেন। আপনাদের যাদের ব্লগ নাই তারা  নিচের লিংকে গিয়ে How to Create a blog নামের document ফাইল টি ডাউনলোড করে নিন।
 লিংকে ক্লিক করুন তারপর 5sec wait করে নিচের ছবির মত পেইজের ডান পাশে আসা Skip Ad এ ক্লিক করে ডাউনলোড করুন।    5 sec এর ভিতর Skip AD না আসলে পেইজটি Reload করুন।
টিপস-২,
Yahoo question অনেক পুপুলার । Yahoo question উওর দোওয়ার সময় আপনার adf.ly লিংক ব্যবহার করতে পারেন এবং ফোরামে ব্যবহার করতে পারেন। বিভিন্ন সোস্যাল সাইটে আপনার adf.ly লিংক ব্যবহার করুন।
টিপস-৩,
আপনি যদি কোন ফাইল অথবা ভিডিও/সফটওয়্যার তেরী করেন, সেটা ব্যবহার করেন adf লিংক।
টিপস-৪
আপনি যখন আপনার রেফারেল ব্যবহার করবেন তখন আপনি পাবেন ২০% কমিশন। এটা লাইফ টাইম ইনকাম। 
নিচে video টিউটোরিয়াল দেখুন।
নিচের লিংকে ক্লিক করুন তারপর 5sec wait করে নিচের ছবির মত পেইজের ডান পাশে আসা Skip Ad এ ক্লিক করে video টি দেখুন।    5 sec এর ভিতর Skip AD না আসলে পেইজটি Reload করুন।
Video টির শেষের দিকে কিভাবে লিংক Shrink / short করবেন তা বলা আছে। সুতরাং ভিডিওএর শেষের ৫ মিনিট ভালো করে দেখুন।

3 comments:

  1. Ei ta bujlam but ami ki 1 ta specific link e 10000 click refer korle 5 dollar dibe naki amar account theke shared all other adf er link mile total 10000 click dile 5 usd dibe?

    ReplyDelete
  2. je kono ip theke click korle ki $ dibe? naki country restriction ase?

    ReplyDelete
  3. 1 ip থেকে প্রতিদিন ১ টাই ক্লিক কাউন্ট হবে।
    নিজের ip দিয়া নিজে ক্লিক করলে হবে না।

    ReplyDelete