Wednesday, August 15, 2012

জরুরী কিছু ওয়েব সাইটঃ - না দেখলে মিস।

আমাদের ব্যস্ত জীবনে অনেককিছুর পাশাপাশি ইনটারনেটে ওয়েব সাইটগুলোর গুরুত্ব আনেক গভীর। বিভিন্ন তথ্য ইউটিলিটি টুলসের জন্য সেগুলোর কাছে আমাদের দ্বারস্ত হতেই হয়। নিচে গুরুত্বপূর্ণ কিছু Website এর লিংক দেওয়া হলঃ

যেমন ধরুন, আপনি চাচ্ছেন ইমেলে আপনার বন্ধুকে একটি ১০০ মেগার ফাইল পাঠাতে কিন্ত ইয়াহুতে তা পারছেন না। আর তা যদি হয় বিনামূল্যে ? ব্যবহার করে দেখতে পারেন নিচের লিংকটি:

নিচের লিংকগুলোতে ক্লিক করুন তারপর 5sec wait করে নিচের ছবির মত পেইজের ডান পাশে আসা Skip Ad এ ক্লিক করে মূল সাইটে যান।    5 sec এর ভিতর Skip AD না আসলে পেইজটি Reload করুন।

 http://adf.ly/Bue5v 

ধরুন, আপনি চাছ্ছেন নিরাপত্তার কারণে আপনার মুল্যবান ফাইলগুলো কোথাও আপলোডের মাধ্যমে স্টোর করতে। আর তা যদি হয় বিনামুল্য, কেমন হয় ? ২ গেগাবাইট ফ্রি,!  ব্যবহার করে দেখতে পারেন নিচের লিংকটি: 

ধরুন,আপনি চাছ্ছেন আপনার ওয়েব সাইটি কোন সার্চ ইন্জিন এ সাবমিট করতে । আর তা যদি হয় বিনামুল্য, কেমন হয় ? ব্যবহার করে দেখতে পারেন নিচের লিংকটি:
 

ধরুন,আপনি চাছ্ছেন ডাউনলোড ছাড়াই কোন বাংলা ইউনিকোড এডিটর এ বাংলা টাইপ আর তা যদি হয় বিনামুল্য, কেমন হয় ? ব্যবহার করে দেখতে পারেন নিচের লিংকটি:



রমজান মাস এলেই অনেকে যাকাত হিসাব করতে হিমশিম খান।কাজটা সহজকরে দিয়েছে নিচের লিংকটি ।ব্যবহার করেই দেখুন না এটা কত উপকারিঃ

ধরুন,আপনি চাছ্ছেন আইটির উপর কিংবা বিভিন্ন সফ্টওয়ারের উপর একটা ভালো ধারণা কিংবা সেগুলো ব্যবহার করতে। আর তা যদি হয় বিনামুল্য, কেমন হয় ? ব্যবহার করে দেখতে পারেন নিচের লিংকটি: 


Free Adult Fun

2 comments:

  1. kalo lika porta parci na lika porta parci na

    ReplyDelete
    Replies
    1. Sorry খেয়াল করি নাই। এখন ঠিক আছে।

      Delete