Monday, June 11, 2012

একইসঙ্গে পিডিএফ ফাইল পড়া ও লেখার সফ্টওয়ার : -

 সাধারণত পিডিএফ রিডার সফটওয়্যার দিয়ে পিডিএফ ফাইল শুধু পড়া যায়, কিন্তু লেখা যায় না। তার জন্য আলাদা পিডিএফ রাইটার দরকার। তা ছাড়া এই সফটওয়্যারগুলো ইনস্টল করলে কম্পিউটারে অনেক জায়গা দখল করে রাখে, কম্পিউটার অনেক স্লো হয়ে যায়। আর পিডিএফ ফাইল খুলতেও অনেক সময় লাগে। একটি সফটওয়্যার দিয়ে যদি একই সঙ্গে পিডিএফ ফাইল পড়া ও লেখা যায়, তাহলে অনেক সুবিধা হয়। তেমনি একটি সফটওয়্যার হলো নাইট্রো রিডার (NitroReader)।

এটি দিয়ে একই সঙ্গে পড়াও যায় এবং লেখাও যায়। এবং এটি ইনস্টল করলে তুলনামূলকভাবে কম জায়গা দখল করে এবং কম্পিউটারও কম স্লো হয়। এটিতে এডোবি পিডিএফ রিডার সফটওয়্যারের সব সুবিধা তো আছেই, তার বাইরেও করতে পারবেন: নিজের স্বাক্ষর ব্যবহার করা, পিডিএফ ফাইল থেকে লেখা বা ছবি আলাদা করা, পিডিএফ ফরম তৈরি করা এবং সম্পাদনা করা, পিডিএফ ফাইলের যেকোনো স্থানে এডিট করা, বিভিন্ন স্থানে মন্তব্য করা, মন্তব্যের উত্তর দেওয়া, পাসওয়ার্ড দেওয়া, ৩০০-এর বেশি ফাইল ফরম্যাট থেকে পিডিএফ ফাইল তৈরি করা, পিডিএফ ফাইল থেকে একাধিক ফাইল ফরম্যাটে রূপান্তর করাসহ আরও অনেক কিছু। নাইট্রো পিডিএফ রিডার সফটওয়্যারটি     বিনা মূল্যে ডাউনলোড  করতে ক্লিক করুন এখানে - Click Here. 
ডাউনলোড লিংকে ক্লিক করুন তারপর 5sec wait করে নিচের ছবির মত পেইজের ডান পাশে আসা Skip Ad এ ক্লিক করে ডাউনলোড করুন।    5 sec এর ভিতর Skip AD না আসলে পেইজটি Reload করুন।


Free Adult Fun 18+

0 comments:

Post a Comment